কিংবদন্তী সঙ্গীত পরিচালক নকীব খানের সুর সঙ্গীতে গাইলেন কন্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা

বিনোদন ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
বিশেষ প্রতিনিধি:-গত এক সপ্তাহেরও বেশি টানান স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলেন এই সময়ের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। ঢাকার খামার বাড়ি, গাজীপুর, টাঙ্গাইল, নরসিংদী, গোপালপুর, দিনাজপুর, বরিশালে স্টেজ শো নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। তবে শুধু স্টেজ শো নিয়েই ব্যস্ত নন তিনি, পাশাপাশি নিজের মৌলিক গান প্রকাশ নিয়েও ভাবনা আছে তার। আর তাই তার ভক্ত শ্রোতা দর্শকের কথা চিন্তা করে লিজা কিংবদন্তী সঙ্গীতশিল্পী, সঙ্গীত পরিচালক নকীব খানের সুর সঙ্গীতে নতুন একটি গানে কন্ঠ দিয়েছেন।

গানটির কথা হচ্ছে ‘ওগো পূর্ণিমা চাঁদ, আকাশে তোমায় দেখি’। এরইমধ্যে গানটির রেকর্ডিং’এর কাজ সম্পন্ন হয়েছে বলে জানান লিজা। নতুন এই গানটি প্রসঙ্গে লিজা বলেন,‘ নকীব স্যারের কথা সত্যিকার অর্থে নতুন করে বলার কিছু নেই। স্যারের কাজ সম্পর্কে সবাই অবগত। আমার সৌভাগ্য যে স্যার আমার একটি কাজ করে দিয়েছেন। আমি কৃতজ্ঞ তার কাছে। গানটির কথা, সুর আমার কাছে ভীষণ ভালোলেগেছে।

যে কারণে অন্যান্য গানের চেয়ে এই গানটি অনেক আন্তরিকতা নিয়ে, দরদ দিয়ে, আবেগ দিয়ে গেয়েছি। শ্রোতা দর্শক গানটির মধ্যে ষাট/ সত্তর দশকের গানের ধাঁচটা পাবেন। আমি খুব আশাবাদী এ গানটি নিয়ে।’ লিজা জানান ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজে সময় দিবেন। ইচ্ছে আছে ভালোবাসা দিবসে গানটি প্রকাশ করার। তবে যদি সব ব্যাটে বলে না মিলে তাহলে এর পরবর্তী কোন বিশেষ সময়ে গানটি প্রকাশ করবেন তার নিজের ইউটিউব চ্যানেলে ‘সানিয়া লিজা’য়। এরইমধ্যে লিজা রবিউল ইসলাম জীবনের কথায়, আকাশ সেন’র সুরে এবং সাজিদ সরকারের সঙ্গীতায়োজনে নতুন আরো একটি গানে কন্ঠ দিয়েছেন লিজা। এই গানটিরও মিউজিক ভিডিও নির্মাণের পর ভালোবাসা দিবসের পর প্রকাশ করা হবে।

স্টেজ শো’র মৌসুম এলেই সাধারণত ছোট ভাই শুভ’কে নিয়েই ছুটোছুটি করতে হয় লিজাকে। লিজা বলেন,‘ যেহেতু শুভকে পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকতে হয়। কিন্তু তারপরও আমার জন্য সে ম্যানেজ করে কষ্ট করে সময় দেয়। শুভ না পারলে আব্বু আমাকে সময় দেন। তবে বেশিরভাগ সময়ই আমাকে আমার ছোট ভাই সময় দেয়। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি যে আমাকে সুন্দর একটি পরিবার দিয়েছেন তিনি। যেখানে বাবা, মা, ভাইকে নিয়ে আমি ভালো আছি। চমৎকার সঙ্গীতময় জীবন আমার।’ লিজার সর্বশেষ প্রকাশিত গান ছিলো ‘আসমানী’। এর কথা, সুর সঙ্গীত করেছিলেন শফিক তুহিন। সঙ্গীতায়োজন করেছিলেন রাফি। আগামী ৩ ফেব্রুয়ারি লিজা নিজ জেলা ময়মনসিংহে স্টেজ শো’তে সঙ্গীত পরিবেশন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here