কুমিল্লায় ২৫ কোটি ৩২ লাখ টাকার মাদক ধ্বংস করলো বিজিবি

কুমিল্লার কোটবাড়িস্থ ১০-বিজিবি ২৫ কোটি ৩২ লাখ টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে। রবিবার দুপুর ১২টার দিকে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। ১০-বিজিবির অধিনায়ক বলেন, ভারত সীমান্তবর্তী কুমিল্লার বিভিন্ন এলাকায় গত এক বছরে অভিযান পরিচালনা করে জব্দকৃত ২৫ কোটি ৩২ লাখ ৬৯ হাজার ১৬০ টাকার মাদকদ্রব্য আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়েছে।

এসবের মধ্যে রয়েছে ফেনসিডিল, গাঁজা, হুইস্কি, বিয়ার, বাংলা মদ, ইয়াবা, যৌন উত্তেজক ও বিভিন্ন অবৈধ ট্যাবলেট, নেশাজাতীয় সিরাপ ও ইনজেকশনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।এর আগে কুমিল্লা বিজিবি সদর দফতরের শালবন মাল্টিপারপাস হলে মাদকদ্রব্য ধ্বংসকরণ ও গণসচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার।

কুমিল্লা ১০-বিজিবি অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনসিসি কুমিল্লার পরিচালক লে. কর্নেল সালাহ উদ্দিন মুরাদ, কুমিল্লার জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এমদাদুল হক প্রমুখ।

অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. রুহুল আমিন ভূঁইয়া, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক মো. ওমর ফারুক, জেলার সুশীল সমাজ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামরিক-বেসামরিক প্রশাসনের পদস্থ কর্মকর্তা এবং বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here