চিটাগাং ভাইকিংসকে হারিয়ে এবার শীর্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্স


চিটাগাং ভাইকিংস ১১৬/৮ (১৯ ওভার)
কুমিল্লা ভিক্টোরিয়ানস ১১৭/৩ (১৬.৩ ওভার)

স্পোটস ডেস্কঃ বাংলাসময় টোয়েন্টিফোর ডটকম ;
মহন ইসলাম :-চট্টগ্রামে দিনের প্রথম বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১৯ ওভারে ১১৬ রান করেছিল মুশফিকের চিটাগাং যা ১৪ বল ও সাত উইকেট বাকি থাকতেই সংগ্রহ করে ফেলে কুমিল্লা।

এই জয়ে বড় অবদান ছিল ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। ৫১ বলে ৫৪ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলে অপরাজিত ছিলেন তিনি। এছাড়া শামসুর রহমানের ২২ বলে ৩৬ রানের ইনিংসটিও গুরুত্বপূর্ণ ছিল। এর ফলে দশ ম্যাচে সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেলো কুমিল্লা।

দুপুরে টস জিতে ব্যাট করতে নামে চিটাগাং। বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতে কিছুটা দেড়ি হয়। ভেজা পিচে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চিটাগংয়ের ব্যাটসম্যানরা।

চিটাগাং ওপেনার মোহাম্মদ শেহজাদ আর মোসাদ্দেক হোসেন ছাড়া কেউ আর ক্রিজে বেশিক্ষ টিকতে পারেননি। শূন্যতে ফিরে গেছেন দু’জন। আর ছয় রানে দু’জন। অধিনায়ক মুশফিুকর রহিম করেছেন ছয় রান। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন মোসাদ্দেক। তার ২৫ বলের অপরাজিত ইনিংসে তিনটি করে চার ও ছক্কা ছিল। এছাড়া আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ ৩৫ বলে ৩৩ ও নাজিবুল্লাহ জাদরান ১৩ রান করেন।

বৃষ্টির কারণে এক ওভার কম, অর্থাত ১৯ ওভারে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ দাঁড়ায় ১১৬ রান। কুমিল্লার মোহাম্মদ সাইফউদ্দিন ও পাকিস্তানের ওয়াহাব রিয়াজ দুটি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

চিটাগাং ভাইকিংস ১১৬/৮ (১৯ ওভার)
কুমিল্লা ভিক্টোরিয়ানস ১১৭/৩ (১৬.৩ ওভার)

উক্ত জয়ে ম্যান অব দ্য ম্যাচ পাকিস্তানের শহিদ আফ্রিদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here