চোট পেয়ে আড়াই মাসের জন্য নেইমার

স্পোর্টস ডেস্ক,মহন ইসলাম :-পায়ের চোটের কারণে প্রায় আড়াই মাস মাঠের বাইরে থাকতে হবে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারকে।

গত বুধবার এক বিবৃতিতে পিএসজি জানায়, বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে গঠন করা বোর্ড নেইমারের চোট পাওয়া ডান পায়ের পঞ্চম মেটাটারসালে অস্ত্রোপচার না করার সিদ্ধান্ত নিয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১০ সপ্তাহের মধ্যে মাঠে ফিরতে পারবেন এই ফুটবলার। গত ২৩ জানুয়ারি ঘরের মাঠে ফরাসি কাপের শেষ ষোলোর ম্যাচে ডান পায়ে চোট পেয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন নেইমার।

আগের পাওয়া চোটের জায়গাতেই আবারও চোট পেয়েছেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার। এর ফলে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোয় ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তারকা ফরোয়ার্ডকে পাচ্ছে না পিএসজি।

আগামী ১২ ফেব্রুয়ারি ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম লেগ খেলতে যাবে প্যারিসের ক্লাবটি। তাদের মাঠে ফিরতি লেগ হবে আগামী ৬ মার্চ। এই দুই ম্যাচসহ কমপক্ষে ১৪টি ম্যাচে নেইমারকে পাবে না লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

জুন-জুলাইয়ে নিজেদের ঘরের মাঠে হতে যাওয়া কোপা আমেরিকার আগে আগামী ২৭ মার্চ চেক রিপাবলিকের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এই ম্যাচেও নেইমারের খেলার সম্ভাবনা নেই বলে ধারণা করে কোচ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here