আবারো শাকিব খানের বিপরীতে দেখা যাবে বুবলীকে

বিনোদন ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
বিশেষ প্রতিনিধি:-নতুন বছরের প্রথম মাস শেষ হয়ে গেলেও এখনো নতুন ছবির ব্যস্ততা নেই চিত্রনায়িকা শবনম বুবলীর। তবে শিগগিরই নতুন ছবিতে ব্যস্ত হয়ে যাবেন তিনি। তা-ও আবার ঈদের ছবি। এরইমধ্যে পরপর দুটি ঈদের ছবি চূড়ান্ত হয়ে গেছে। ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে তার নতুন ছবির শুটিং।

মালেক আফসারী পরিচালিত এই ছবিটিতে আবারো শাকিব খানের বিপরীতে দেখা যাবে বুবলীকে। অন্যদিকে কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ ছবিতে অভিনয় করবে এই একই জুটি। তবে এই মুহূর্তে কাজী হায়াত্ চিকিত্সার জন্য দেশের বাইরে থাকায় ছবির শুটিং কবে শুরু হবে তা জানা যায়নি। ছবি দুটি প্রযোজনা করছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল।

বরাবরের মতো বড় বাজেটের ছবি হতে যাচ্ছে এগুলো। কারণ ঢাকাই ছবির বর্তমানে নির্ভরযোগ্য নায়ক শাকিব খান। মূলধারার বাণিজ্যিক ছবির লগ্নি প্রযোজকরা ফেরত পেতে যেন শাকিবই ভরসা। অন্যদিকে আবারো শাকিবের বিপরীতে বুবলী অভিনয় করতে যাচ্ছেন। শাকিবের সাথে একের পর এক ছবিতে অভিনয় করায় দর্শকদের গ্রহণযোগ্যতা কতটুকু রয়েছে সেই প্রসঙ্গে বুবলী বলেন, ‘দর্শকদের গ্রহণযোগ্যতা নিয়েই কাজ করছি। কারণ দর্শকদের জন্যই আমরা কাজ করি। শুধু তাই নয়, একটি ছবিতে অনেক লগ্নি থাকে। আমাদের জুটি দর্শকদের ভালো লাগে বলেই কাজ করা। তবে আমি একজন অভিনেত্রী এবং অন্যদের সাথেও আমি কাজ করতে চাই। এটি অনেকবারই বলেছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here