বাবাকে সঙ্গে নিয়ে সঙ্গীত বিষয়ক প্রতিষ্ঠান করার স্বপ্ন শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী ঝিলিকের

বিনোদন ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
বিশেষ প্রতিনিধি:- এই সময়ের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী ঝিলিক তার বাবাকে সঙ্গে নিয়ে একটি সঙ্গীত বিষয়ক প্রতিষ্ঠান গড়ার স্বপ্ন দেখছেন। যেহেতু ঝিলিকের বাবা আব্দুল জলিল একজন সঙ্গীতশিল্পী তাই ঝিলিকের ইচ্ছে তার বাবাকে সঙ্গে নিয়েই সঙ্গীত বিষয়ক প্রতিষ্ঠান গড়ার।

আর নতুন বছরের শুরুতেই এমন স্বপ্নের কথা জানাতে গিয়ে ঝিলিক বলেন,‘ যেহেতু আমার বাবা একজন সঙ্গীতশিল্পী, আমিও পেশাদার একজন সঙ্গীতশিল্পী। তাই আমাদের সামর্থের মধ্যে সঙ্গীত বিষয়ক একটি প্রতিষ্ঠান গড়ার স্বপ্ন দেখছি। যেখানে আমি আর আমার বাবা যতোটুকুই পারি সঙ্গীত বিষয়ে নিজেদের সবটুকু উজার করে দিয়ে আগ্রহীদের শিক্ষা দিবো। সঙ্গীতকে নিয়ে আপাতত এটাই আমার অনেক বড় স্বপ্ন। চেষ্টা করছি দ্রুত এই ব্যাপারে পদক্ষেপ নেবার। সবার দোয়া, ভালোবাসা ও সহযোগিতা থাকলে নিঃশ্চয়ই শিগগিরই আমার এই স্বপ্ন পূরণ হবে। আমি মনেকরি এদেশের গানপ্রেমী শ্রোতা দর্শক আমাকে ভালোবাসে।

তাই আমারও উচিত দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু করা।’ এদিকে বর্তমানে স্টেজ মৌসুমে স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন ঝিলিক। আগামী ২ ফেব্রুয়ারি গাজীপুর, ৪ ফেব্রুয়ারি ঢাকার সেনা মালঞ্চ ও লা মেরিডিয়ানে, ৮ ফেব্রুয়ারি কক্সবাজার, ১২ ফেব্রুয়ারি গাজীপুরে স্টেজ শো সঙ্গীত পরিবেশন করবেন ঝিলিক। এছাড়াও আরো বেশ কিছু স্টেজ শো’তে অংশগ্রহণের ব্যাপারে কথা বার্তা চলছে। মূলত এই স্টেজ মৌসুমে সকল সঙ্গীতশিল্পীদের মতো ঝিলিককেও অনেক ব্যস্ত থাকতে হয়। এদিকে গেলো বছর পহেলা বৈশাখে আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’তে ঝিলিক সর্বশেষ প্লে-ব্যাক করেছিলেন। এই সিনেমায় গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘এ নয়ন কাঁদবেনা’তো’ গানটিতে কন্ঠ দিয়েছিলেন তিনি ইমন সাহার সুর সঙ্গীতে। এরপর আর নতুন কোন সিনেমায় প্লে-ব্যাক করেননি তিনি। ঝিলিক জীবনে প্রথম প্লে-ব্যাক করেন প্রয়াত আখতারুজ্জামান পরিচালিত ‘সূচনা রেখার দিকে’ সিনেমাতে। এতে তিনি শেখ সাদী খানের সুর সঙ্গীতে গান গেয়েছিলেন। এরপর আরো বেশ কিছু সিনেমায় গান গেয়েছিলেন তিনি। এদিকে এই নিয়ে তৃতীয়বারের মতো সুবীর নন্দীর সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন ঝিলিক। গানের কথা লিখেছেন মাহমুদ করিম মুরাদ এবং সঙ্গীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। গানের কথা হচ্ছে ‘আমি চাঁদের সনে মান করেছি, দেখবোনা আর চাঁদ বদন’। গানটি একটি মিক্সড অ্যালবামে থাকবে। আসছে ভালোবাসা দিবসে গানটি প্রকাশ হবার সম্ভাবনা রয়েছে বলে জানান ঝিলিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here