এবার একই ধারাবাহিকে জাহিদ হাসান , নাদিয়া আহমেদ ও উর্মিলা

বিনোদন ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
বিশেষ প্রতিনিধি:-টিভি নাটকের নন্দিত অভিনেতা ও পরিচালক জাহিদ হাসানের সঙ্গে দীর্ঘ এগারো বছর ধরে আহমেদ রোহান রুবেল ও দীর্ঘ সাত বছর হানিফ খান সহকারী পরিচালক হিসেবে কাজ করে আসছেন। জাহিদ হাসানেরই অনুপ্রেরণায় তারা দু’জন প্রথমবারের মতো যৌথভাবে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন। নাটকের নাম ‘ডন’।

এই নাটকে প্রথমবারের মতো একই ধারাবাহিকে অভিনয় করছেন জাহিদ হাসান, নাদিয়া আহমেদ ও উর্মিলা শ্রাবন্তী কর। নাটকে নাম ভূমিকায় অভিনয় করছেন যথারীতি জাহিদ হাসান। ধারাবাহিকটির উপদেষ্টা পরিচালক হিসেবেও কাজ করছেন জাহিদ হাসান। নাটকে নাদিয়া অভিনয় করছেন তনু চরিত্রে এবং উর্মিলা অভিনয় করছেন সাদিয়া চরিত্রে। ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন,‘ রুবেল আর হানিফ আমার অত্যন্ত ¯েœহভাজন দুই ভাই। আমার সঙ্গেই তারা দীর্ঘদিন সহকারী হিসেবে কাজ করে আসছে। আমিই তাদেরকে কাজ করার সুযোগ সৃষ্টি করে দিলাম। কারণ আমি মনেকরি তাদেরকে কাজ করার সুযোগ সৃষ্টি করে দিলে একদিন তারা অনেক ভালো করবে, নিজের পায়ে দাঁড়াবে। তাতে আমারই ভালোলাগবে। আমাকে ভবিষ্যতে মনে রাখুক না রাখুক, সেটা নিয়ে ভাবিনা।

ওরা ভালো করুক আমি এই দোয়াই করি। নাদিয়াকে সেই ছোটবেলা থেকেই চিনি জানি। আমার স্ত্রী মৌ’র সঙ্গে অনেক অনুষ্ঠানেই সে নাচে অংশ নিয়েছে। আবার আমার সঙ্গেও অভিনয় করেছে। বলা যায় একই পরিবারের আমরা। খুব লক্ষী মেয়ে, ভালো অভিনেত্রী নিঃসন্দেহে। আর উর্মিলা অভিনয়ে নিজেকে বেশ পরিপক্ক করে তুলেছে। সে তার অভিনয়ের মধ্য দিয়ে , ভালো ব্যবহারের মধ্য দিয়ে অনেকের মধ্যে নিজের ভালো অবস্থান করে নিয়েছে।’ নাদিয়া বলেন,‘ নাটকের তারকা বলতে ছোটবেলা যা বুঝতাম জাহিদ ভাই এবং তার সমসাময়িকদেরকেই বুঝতাম। সেই সুপারস্টার জাহিদ ভাইয়ের সঙ্গে এখনো কাজ করতে পারছি, এটাই সৌভাগ্য। তারসঙ্গে কাজ করে অনেক কিছুই শিখেছি, আরো শেখার আগ্রহ আছে আমার।’ উর্মিলা বলেন, ‘ জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করতে গেলে নানান ধরনের পরামর্শ দেন। একজন সত্যিকারের অভিভাবকের মতোই পাশে থেকে সহযোগিতা করেন। আমি আরো অনেক নাটকে তারসঙ্গে কাজ করতে চাই।’ ‘ডন’ নাটকির বর্তমান নাট্যকার মানস পাল। নাটকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত আটটায় মাছরাঙ্গা টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here