প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বিখ্যাত উপন্যাস অবলম্বনে ‘দেবী’ এবার বায়োস্কোপে

বিনোদন ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
বিশেষ প্রতিনিধি:-বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে গত বছরের সবচেয়ে আলোচিত, রহস্য ও রোমাঞ্চ ভরা চলচ্চিত্র ‘দেবী’। সম্প্রতি টেলিভিশনে মুক্তির পর এ ছবির জন্য আরো একটি সুখবর এল: শিগগিরই ছবিটি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম বায়োস্কোপে।

প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত হয় ছবিটি। এ নিয়ে ছবিটির প্রযোজক জয়া আহসানের সঙ্গে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছে বায়োস্কোপ। মূলত গ্রামীণফোনের ডিজিটাল সেবাগুলোর মধ্যে অন্যতম প্লাটফর্ম ‘বায়োস্কোপ’।

২০১৮ সালের অক্টোবরে মুক্তি পাওয়া দেবী বায়োস্কোপ প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে ১৪ ফেব্রুয়ারি। অভিনেত্রী জয়া আহসান, শবনম ফারিয়া ও অভিনেতা চঞ্চল চৌধুরী একসঙ্গে প্রথমবারের মতো এ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

জয়া আহসানের সঙ্গে ছবিটির চুক্তিপত্র করার সময় বায়োস্কোপ কর্তৃপক্ষ জানায়, ২০১৭ সাল থেকে বাংলাদেশী ও বাংলা ভাষাভাষী দর্শকদের জন্য এ প্লাটফর্মটি কাজ করে চলেছে। এখানে সিনেমা ছাড়াও থাকছে নতুন সব চলচ্চিত্র, জি এবং কালারস নেটওয়ার্কের টিভি

চ্যানেল, এক্সাইটিং মিউজিক ও স্পোর্টস টিভি চ্যানেল। চলতি বছরের আলোচিত ছবি ‘দহন’, ‘সুলতান’, ‘পোড়ামন-২’ ও ‘বস’-এর মতো ছবিগুলোও দেখা যাচ্ছে প্লাটফর্মটিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here