কুষ্টিয়ায় সেই প্রধান শিক্ষক খলিলের সন্ত্রাসী বাহিনী আবারও এক সাংবাদিকের উপর হামলা !

সারা বাংলা ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
কুষ্টিয়া থেকে আপন চৌধুরী:-কুষ্টিয়ায় সেই প্রধান শিক্ষক খলিলের সন্ত্রাসী বাহিনী আবারও এক সাংবাদিকের উপর হামলা করেছে। এবার হামলায় কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক দিনের খবর পত্রিকার সম্পাদক ও সিএনএন বাংলা টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি, ব্যবসায়ী নেতা ফেরদৌস রিয়াজ জিল্লু আহত হয়েছে।

এর প্রতিবাদে ও হামলাকারী কুষ্টিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক খলিলুর রহমানকে দ্রুত আইননের আওতায় আনার দাবীতে জেলার সাংবাদিকরা আবারও মানববন্ধন ও সমাবেশ করেছে।

আজ বুধবার বেলা ১২টায় কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি কার্যালয়ের সামনে এনএস রোডে এই মানববন্ধন ও সমাবেশে স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন ব্যবসায়ীবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান বেলাল, সাংগঠনিক সম্পাদক এস এম রাশেদ, দপ্তর সম্পাদক মিলন উল্লাহ, নির্বাহী সদস্য নাহিদ হাসান তিতাস ও কুষ্টিয়া সদর উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী নিশান প্রমুখ।

বক্তারা বলেন, কুষ্টিয়া হাইস্কুলে যেখানে ১৯৭০ সালে বঙ্গবন্ধু দাড়িয়ে বক্তব্য রেখেছিলেন সেখানে পাবলিক টয়লেট নির্মান ও বিদ্যালয়ের মাঠ এবং জমি দখল করে অবৈধভাবে মার্কেট নির্মান করে প্রধান শিক্ষক খলিলুর রহমান বিপুল পরিমান অর্থ লোপাট করেছেন। এই টাকা দিয়ে তিনি কোটি টাকার বাড়ী ও গাড়ীর মালিক হয়েছেন।

এছাড়াও নিজের স্ত্রী ছাড়াও নামে বেনামে স্কুলের মার্কেটে দোকানঘর, শো রুমের মালিকানা নিয়েছেন। এই সংবাদ সংবাদ প্রকাশ করায় গত ৫ ফেব্রুয়ারী তারিখে সাংবাদিক ফেরদৌস রিয়াজ জিল্লুর উপর হামলা করেন প্রধান শিক্ষকের লোকজন। আহত ওই সাংবাদিককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে গতকাল একটি মামলা হয়েছে।

মামলা নম্বর ৯।
উল্লেখ্য, এর আগে একই ধরনের সংবাদ প্রকাশ করায় ২ ফেব্রুয়ারী বিএফইউজের কেন্দ্রীয় সদস্য, কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মাহমুদ হাসান হামলার শিকার হন।

দ্রুত ওই অভিযুক্ত প্রধান শিক্ষককে আইনের আওতায় আনা না হলে মানববন্ধন ও সমাবেশ থেকে সাংবাদিকরা আরো কঠোর কর্মসূচীর ঘোষনা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here