1. maruf.jhenaidah85@gmail.com : maruf :
  2. info@jhenaidah-protidin.com : shishir :
  3. talha@gmail.com : talha : Md Abu Talha Rasel
  4. : :
৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| রবিবার| দুপুর ১২:৩৪|

জানাজায় উপস্থিত হয়ে মারধরের শিকার হওয়া প্রধান শিক্ষকের করা মামলায় ঘটনায় তিনজন কারাগারে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২২৯ Time View

নিজেস্ব সংবাদদাতা কুষ্টিয়া :

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের সুলতানপুরে শিক্ষকে মারধরের ঘটনায়, শিক্ষকের করা মামলায় তিন জন কারাগারে । কুষ্টিয়ার কুমারখালীতে স্কুলছাত্রী জিনিয়া খাতুনের জানাজায় উপস্থিত হয়ে মারধরের শিকার হওয়া প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের করা মামলায় তিন জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন বিজ্ঞ আদালতের ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানা।

নিজের সন্তান সমতূল্য ছাত্রীর জানাযায় উপস্থিত হয়ে রক্তাক্ত প্রধান শিক্ষক

সংশ্লিষ্ট আদালতের জিআরও সুমন সরদার তিন জনের জামিন নামঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তারা হলেন কয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের ফারুক হোসেন (৪০), গাজীর উদ্দিন (৫৩) ও মো. জাবেদ আলী (৪০)। আজ ১৪ আগস্ট সোমবার সকালে ৬ জন আসামি কুমারখালী আমলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্থন করে জামিন প্রার্থনা করেন।

বিজ্ঞ আদালতের ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানা তিনজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন। উল্লেখ্য গত সপ্তাহে কয়া স্কুলের সপ্তম শ্রেণীর কয়েকজন শিক্ষার্থীর সিগারেট খাওয়ার ঘটনায় শিক্ষার্থীদের শাসন করার একপর্যায়ে, শিক্ষকরা অভিযুক্ত স্কুল শিক্ষার্থীদের  অবিভাবকদের স্কুলে ডাকলে, একজন শিক্ষার্থী আত্ম সম্মানের কথা চিন্তা করে ,শিক্ষকদের এমন আচরনে ক্ষুদ্ধ হয়ে বাড়ীতে গিয়ে আত্মহত্যা করলে, এই হত্যা কান্ডকে পুজি করে এলাকার কিছু অসাধু লোকজন নানা ধরনে অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে ফায়দা লুটতে, আন্দোলন শুরু করে।  এমন অবস্থায় শিক্ষার্থীর জানাযায় প্রতিষ্টানটির প্রাধান শিক্ষক উপস্থিত হলে । পাল্টাপাল্টি থানায় মামলা।

ঘটনার পর স্কুলের প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধার সন্তান রশীদ কে কুষ্টিয়ার সদর হাসপাতালের ১০ নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা কেবিনে ছুটে যান “ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম “ কুষ্টিয়া জেলা শাখার নেতৃবৃন্দ এ চিকিৎসা সহ সার্বিক খোঁজখবর নেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021