1. maruf.jhenaidah85@gmail.com : maruf :
  2. info@jhenaidah-protidin.com : shishir :
  3. talha@gmail.com : talha : Md Abu Talha Rasel
  4. : :
৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| রবিবার| সকাল ১১:৪৮|

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত।

মো: তারিকুল ইসলাম, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ Time View

কুমিল্লার হোমনায় সর্বশ্রেষ্ঠ ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এঁর শুভাগমন উপলক্ষে জশনে জুলুসে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপিত হয়েছে।

আজ শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের সর্বস্তরের সুন্নী জনতার আয়োজনে কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এক বিশাল জশনে জুলুসে মিলাদ শুরু হয়। এটি হোমনা টু মুরাদনগর সড়কের শ্রীপুর বাজার রোড প্রদক্ষিণ করে একই স্থানে আলোচনা ও মিলাদ মাহফিলে মিলিত হয়। এদিকে জশনে জুলুসে এর কেন্দ্র করে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে কয়েক হাজার মানুষের সমাগম ঘটে।

জশনে জুলুসে কাশীপুর নয়াকান্দি কাদেরিয়া তাহেরিয়া সাবেরিয়া মাদ্রাসা, ওমরাবাদ মাদ্রাসাতুল মদিনা, দড়িভাষানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও রঘুনাথপুর ফাযিল ডিগ্রি মাদ্রাসার ছাত্র শিক্ষকগণ সহ বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মুসল্লি এই জশনে জুলুসে অংশ নেন। পরে কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে মিলাদ মাহফিল শেষে দেশ জাতির উন্নতি সমৃদ্ধি কামনায় মোনাজাত ও তাবারক বিতরণ করা হয়।

এসময় ভাষানিয়া ইউপি চেয়ারম্যান ছাদেক সরকার এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন দড়ি ভাষানিয়ার সমাজসেবক মো. সাদেকুর রহমান, মাওলানা আক্তার হোসেন, মাওলানা সফিউল্লাহ, মাওলানা রবিউল ইসলাম সহ ভাষানিয়া ইউনিয়ন এর সকল ইমাম খতিব ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন

মাহফিলে বক্তারা বলেন, আল্লাহর রহমত হিসেবে ১২ রবিউল আউয়াল পৃথিবীতে আবির্ভূত হন আমানের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.)। তিনি সমগ্র বিশ্ববাসীর জন্য সর্বোত্তম আদর্শের শিক্ষাদাতা হিসেবে আবির্ভূত হয়ে তার সুন্দরতম আদর্শের মাধ্যমে পৃথিবীতে শান্তি-সৌহার্দ্য সাম্য মানবতা প্রতিষ্ঠা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021