1. maruf.jhenaidah85@gmail.com : maruf :
  2. info@jhenaidah-protidin.com : shishir :
  3. talha@gmail.com : talha : Md Abu Talha Rasel
  4. : :
৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ| বসন্তকাল| রবিবার| দুপুর ১২:৫৪|

সাজার ভয়ে ০৬ বৎসর যাবত মৃত; অতঃপর জীবিত অবস্থায় আটক।

হাফিজুর রহমান জামালপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২৮২ Time View

গত ইং ১৯/০৮/২০১২ তারিখ রোজ রবিবার সন্ধ্যা অনুমান ২০.৩০ ঘটিকার সময় ধৃত আসামী মোঃ ওসমান আলী ওরফে ওসমান (৩৫), পিতা মোঃ বাচ্চু ফকির, সাং- মন্নিয়ারচর, থানা- ইসলামপুর, জেলা- জামালপুর এর স্ত্রী ভিকটিম লাকী বেগম (২০), পিতা মোঃ আঃ রহিম বক্স, সাং- মন্নিয়ারচর, থানা- ইসলামপুর, জেলা- জামালপুর এর নিকট ১,০০০/- টাকা চাইলে ভিকটিম লাকী বেগম দিতে অস্বীকার করলে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামী মোঃ ওসমান আলী ভিকটিম লাকীকে ঘর থেকে বের করে বসতবাড়ীর পশ্চিমপার্শ্বে গোয়ালঘরের নিকট টিউবওয়েল এর কাছে নিয়ে ধারালো ছুরি দ্বারা ভিকটিমের পেটের বাম পার্শ্বে নাভির উপরে সজোরে ঘাই মারিয়া হত্যা করে। উক্ত ঘটনায় ভিকটিমের পিতা মোঃ আঃ রহিম বক্স (৫৭) বাদী হয়ে ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করিলে ইসলামপুর থানার মামলা নং-১৮, তাং- ২১/০৮/২০১২ ইং, ধারা- ৩০২ পেনাল কোড রুজু করা হয়।

উক্ত মামলাটি থানা পুলিশ নিবিড়ভাবে তদন্ত করে আসামী মোঃ ওসমান আলী ওরফে ওসমান এর বিরুদ্ধে ইসলামপুর থানার অভিযোগপত্র নং-০২, তাং- ১০/০১/২০১৩ ইং, ধারা- ৩০২ পেনাল কোড বিজ্ঞ আদালতে দাখিল করেন। বিজ্ঞ আদালত কর্তৃক বিচারকার্য পরিচালনাকালে বিজ্ঞ আদালতকে আসামী পক্ষ থেকে অবহিত করা হয় যে, উক্ত আসামী গত ইং ১০/০৪/২০১৭ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় কিডনি রোগজনিত কারনে মৃত্যুবরণ করিয়াছে। দীর্ঘ ০৬ বৎসর যাবত উক্ত আসামীর বিষয়ে এলাকায় মৃত্যু বরণ করিয়াছে মর্মে বিভিন্ন ধরনের তথ্যাদি পাওয়া যায়। ইসলামপুর থানা পুলিশ দীর্ঘদিন যাবত আসামীর মৃত্যুর বিষয়টি আমলে গ্রহণ না করে তাহার অবস্থান সনাক্তের জন্য বিভিন্ন মাধ্যম ও তথ্য প্রযুক্তির সহায়তায় নিরবিচিত্র অনুসন্ধান করতে থাকে।

অদ্য ১১/১০/২০২৩ তারিখ পুলিশ সুপার, জামালপুর জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম মহোদয়ের নির্দেশক্রমে এবং ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব অভিজিত দাস মহোদয়ের দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ, ইসলামপুর থানা জনাব সুমন তালুকদার সহ এসআই(নিঃ) মোঃ আক্রাম হোসেন, এসআই(নিঃ) আব্দুল্লাহ আল রাব্বী সঙ্গীয় অফিসার ফোর্সসহ গাইবান্ধা জেলাধীন সাঘাটা থানা ও ইসলামপুর থানার সীমান্তবর্তী দূর্গম যমুনা নদীর চরাঞ্চলে অভিযান পরিচালনা করে স্ত্রী হত্যার দায়ে সাজার ভয়ে ০৬ বৎসর যাবত মৃত হিসেবে ঘোষণা করা আসামী মোঃ ওসমান আলী ওরফে ওসমান কে জীবিত অবস্থায় আটক করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021